Search This Blog

Popular Post

Messenger দিয়ে যেকোনো শব্দের/বাক্যের বাংলা থেকে ইংরেজী এবং ইংরেজী থেকে বাংলায় Translate করুন[Without MB or TAKA]

আশা করি ভালো আছেন। বর্তমানে Messenger করেন না এমন কোনো এন্ড্রোয়েড ব্যবহারকারী খুজে পাওয়া মুশকিল হবে। Messenger বলতেই যে শুধু বন্ধু-বান্ধবের সাথে চ্যাট করা,এমনটা না।এতে কিছু শিক্ষামূলকও রয়েছে আমরা যারা ইংরেজিতে কাচা[ইংরেজী কম বুঝি],প্রয়োজনীয় ইংরেজী শব্দের সঠিক অনুবাদের জন্য বিভিন্ন Dictionary এর সাহায্য নিতে হয়।
আর ভালো Dictionary এর App ২০-৩০ এম্বি সাইজের হয়ে থাকে। কিন্তু আমরা এই কাজটা শুধু Messenger ব্যবহার করেই করতে পারি। হ্যা আজ আমি আপনাদেরকে একটি নতুন Messenger Bot এর সাথে পরিচয় করিয়ে দিব যাকে আপনার Dictionary হিসেবে ব্যবহার করতে পারবেন।
অনে Messenger Bot এর নাম শুনেন বা চিনেন। আবার অনেকে চিনেন না, যারা চিনেন না তাদের উদ্দেশ্যে বলছি ''বট হলো ভার্চুয়াল মেশিন, যায় আপনি মেসেজ পাঠানোর সাথে সাথেই রিপ্লে দেয়''। Messenger এ সময় নষ্ট করার মতো অনেক বট রয়েছে, তবে আমি যে বটের সাথে পরিচয় করিয়ে দেব সেটি সম্পূর্ন শিক্ষামূলক এবং উপকারী। অনেক কথা বলে ফেললাম। চলুন শুরু করা যাক:-.
প্রথমে Messenger এ প্রবেশ করুন। তারপর সার্চ বক্সে ক্লিক করে টাইপ করুন Bd-Translator 
নিচের Screenshot গুলো Follow করুন



তার পর বাংলা/ইংরেজী type করে Send করুন


বি:দ্র: আপনি এখানে ১০০০ শব্দের বেশি একত্রে Translate করতে পারবেন না। যদি ১০০০ শব্দের বেশি হয় তবে দুই বারে করুন।


পোষ্টটি সম্পর্কে আপনার  মতামত কমেন্টে জানান। ভুলত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন।



0 Response to "Messenger দিয়ে যেকোনো শব্দের/বাক্যের বাংলা থেকে ইংরেজী এবং ইংরেজী থেকে বাংলায় Translate করুন[Without MB or TAKA]"

Post a Comment

Email Spofing